বরিশাল, বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলিগ সভাপতি জনাব মোঃ শেখ মুহিদুল ইসলাম মিরাজ ও বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলিগের সহ সভাপতি শেখ মারুফ এর ছোট ভাই মাজহারুল ইসলাম মাহফুজ বৃহস্পতিবার ০৭ এপ্রিল সন্দা ৬.০০ ঘটিকার সময় বাকেরগঞ্জ টু বরগুনা সড়কের ডাকুয়া বাড়ির সামনে মর্মান্তিক বাইক এক্সিডেন্ট করে নিহত হন।

২য় দুর্ঘটনা,
বাকেরগঞ্জ পৌরসভা ১নং ওয়ার্ডে, গতকাল শুক্রবার,০৮ এপ্রিল বিকেল ৩.৩০ মিনিটের সময় বরগুনা সড়কের, টেষ্টাইল সড়কের মুখে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মর্মান্তিক ভাবে আহত হয়েছেন স্বামী, স্ত্রী, ও ১ বছরের মে স্থানীয়রা জরুরি ভাবে তাদেরকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হসপিটালে নেয়ার পরে স্বামী চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয়, স্ত্রী মেরুদণ্ড ভেঙে যায়, মে পুরোপুরি সুস্থ আছে।

৩য় দুর্ঘটনা,
বিকাল ৫ টা ৮ এপ্রিল
বাকেরগঞ্জ তুলাতলা ব্রীজেের ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মর্মান্তিক ভাবে আহত হয় কলসকাঠি ইউনিয়ন যুবলিগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আব্বুর জব্বার হাওলাদার, স্থানীয়রা দ্রুত তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হসপিটালে তিনি চিকিৎসারত অবস্থায় রাত পোনে ১১ টার সময় মৃত্যু হয়।

বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শামসুল আলম (চুন্নু) ও বাকেরগঞ্জ পৌরসভার মাননীয় মেয়র ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ লোকমান হোসেন (ডাকুয়া) গত ২দিনের ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনায়র জন্য গভীর শোক প্রকাশ, মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং সাবধানতার সাথে মোটরসাইকেল চালানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

বাকেরগঞ্জ থানা ইনচার্জ জনাব মোঃ আলাউদ্দিন মিলন প্রতিটি ঘটনা স্থান পরিদর্শন ও দুর্ঘটনার কারন যাচাই করেন এবং মোটরসাইকেল,গাড়ির ড্রাইভারদের কে জানান সাবধানতার সাথে গাড়ি চালানোর কথা বলেন তিনি অন্যথায় আইন-আনুক ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।